October 9, 2024 - 6:25 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদচার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধ্যে স্বাস্থ্য বীমা চুক্তি

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধ্যে স্বাস্থ্য বীমা চুক্তি

spot_img

কর্পোরেট ডেস্ক : চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এর মধ্যে একটি গ্রুপ স্বাস্থ্য বীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

অনুষ্ঠানে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জিয়াউল হক, এফএলএমআই, এবং ঢাকা বিশ্ববিদ্যালয়-এর ট্রেজারার অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়-এর রেজিস্টার প্রবীর কুমার সরকার, ডিরেক্টর অব একাউন্টস মোহাম্মদ সাইফুল ইসলাম, সিন্ডিকেট মেম্বার প্রফেসর আবু হোসেন মোঃ আহসান এবং চার্টার্ড লাইফ এর হেড অব কর্পোরেট বিজনেস রাজন চন্দ্র সাহা ও হেড অব কর্পোরেট অপরেশনস, মোঃ কামরুল আহছান মজুমদারসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উক্ত চুক্তির ঢাকা বিশ্ববিদ্যালয়-এর সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং তাদের পরিবার বর্গকে গ্রুপ স্বাস্থ্য বীমা সুবিধা প্রদান করবে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ