October 8, 2024 - 1:41 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতগাজীপুরে প্রকাশ্য গুলি করে হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার

গাজীপুরে প্রকাশ্য গুলি করে হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার

spot_img

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগ‌রের আদাবৈ এলাকায় ঝুট ব্যবসায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র ক‌রে প্রকাশ্য দিবালোকে আতিকুর রহমানকে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামী ফয়সাল হো‌সেনকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ১৬ জুন সকাল ১০টার দি‌কে আতিকুর রহমান স্থানীয় আদাবৈ এলাকায় ক্রয়কৃত ঝুটের মাল নেক্সাট এক্সপার্ট ফ্যাক্টরীর মেইন গেইটের সামনে পিকআপ গাড়ীতে লোড করার উদ্যোগ নিলে ফয়সাল(২৩) অন্যান্য সহ‌যোগীদের সহায়তায় তাদের হাতে থাকা পিস্তল, চাপাতি, ছেন, চাইনিজ কুড়াল, ইত্যাদি মারাত্নক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উক্ত নেক্সাট এক্সপার্ট জোন লিমিটেড এর ঝুটের মাল নিতে বাধা প্রদান করে। আতিকুর প্রতিবাদ করলে ফয়সাল ও অন্যান্য সহ‌যোগীগণ আতিকুর রহমানকে এলোপাতাড়ি ভাবে মারধর করে এবং একপর্যায়ে আতিকুর রহমানকে গুলি করে। ভিকটিমের চিৎকারে আশপাশের
লোকজন এগিয়ে আসলে আসামীরা দ্রুত ঘটনাস্থল থেকে পলায়ন করে। আসামীগণ চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভিকটিমের অবস্থা আশংকাজনক দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় । ঢাকা নেওয়ার পথে আতিকুর রহমান এর অবস্থা আশংকাজনক দেখে ঢাকা উত্তরাস্থ শিন শিন জাপান হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। পরবর্তীতে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আতিকুর রহমান মৃত্যু বরণ করে। উক্ত নৃশংস হত্যাকান্ডটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

এই হত্যাকান্ডের আসামীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব-১ এর আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় ২১ জুন রাতে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল জিএমপি, গাজীপুর সদর থানাধীণ শিমুলতলী এলাকায় অভিযান পরিচালনা করে এই হত্যাকান্ডের অন্যতম আসামী ফয়সাল হো‌সেন (২৩) কে গ্রেফতার ক‌রে ।

র‌্যাব- ১ পোড়াবা‌ড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, গ্রেফতার কৃ‌তের বিরু‌দ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ