October 7, 2024 - 9:15 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতনাটোরে অপহরণ-ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার

নাটোরে অপহরণ-ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার

spot_img

নিজস্ব প্রতিবেদক : বহুল আলোচিত নাটোর সদরের চরতেবাড়িয়া এলাকায় এক কিশোরীকে অপহরণসহ ধর্ষণের চাঞ্চল্যকর ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

সোমবার (১২ জুন) গভীর রাতে ২০২০ সালে নাটোর জেলার চরতেবাড়িয়া এলাকায় এক কিশোরীকে অপহরণপূর্বক ধর্ষণের চাঞ্চল্যকর ঘটনার মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ নাঈম (২৪), মোছাঃ হালিমা বেগম (৪২) এবং মোছাঃ আম্বিয়া বেগম (২০)কে পাবনা জেলার পাবনা সদর থানাধীন পৈলানপুর চৌরাস্তা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ২০২০ সালের ২৪ অক্টোবর নাটোর সদরের চরতেবাড়িয়া এলাকার এক কিশোরীকে ধৃত নাঈম এর নেতৃত্বে কয়েকজন তরুণ মিলে মাইক্রোবাসে করে তুলে নিয়ে পাবনায় নিয়ে যায়। সেখানে একটি বাড়িতে আটকে রেখে ভিকটিম কিশোরীকে ধর্ষণ করা হয়। কিছুদিন পর ধৃত আসামি নাঈম ভিকটিমকে জোড়পূর্বক বিয়ে করে। পরবর্তীতে তারা ভিকটিমের উপর পাশবিক নির্যাতন চালিয়ে দেহ ব্যবসার কাজে রাজি হতে বাধ্য করে। এই ঘটনার একমাস পর ১০ ডিসেম্বর ২০২০ তারিখ ভিকটিম তাদের এই অশ্লীল স্বার্থ হাসিলের কাজে আর জড়িত হবে না দাবি করলে ধৃত নাঈম ও তার অপকর্মের প্রধান দুই সহযোগী হালিমা ও আম্বিয়া মিলে তাকে বেধড়ক মারপিট করে ঘরে ফেলে রাখে। উল্লেখ্য যে, আম্বিয়া ধৃত নাঈম এর বিবাহিত স্ত্রী এবং হালিমা তার নিকটাত্মীয়। এক পর্যায়ে জ্ঞান ফিরলে সেখান থেকে কৌশলে পালিয়ে ভিকটিম তার নিজ বাড়িতে চলে আসে এবং তার পরিবারের নিকট সমস্ত ঘটনা খুলে বলে। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে নাটোর জেলার নাটোর সদর থানায় ১১ ডিসেম্বর ২০২০ তারিখ ধৃত নাঈম, হালিমা, আম্বিয়াসহ মোট ০৬ জনের নামে একটি অপহরণ, অশ্লীল কাজে বাধ্য করাসহ ধর্ষণের মামলা দায়ের করেন। উক্ত মামলাটির দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত গত ১৩/০৪/২০২৩ তারিখ ৫ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। এরই প্রেক্ষিতে নাঈম, হালিমা ও আম্বিয়াকে গতরাতে র‌্যাব-৩ কর্তৃক গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ