October 9, 2024 - 12:24 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদসোশ্যাল ইসলামী ব্যাংক এবং ভারতের এ্যাপোলোমাল্টি স্পেশালিটি হসপিটালস- এর মধ্যে সমঝোতা স্মারক...

সোশ্যাল ইসলামী ব্যাংক এবং ভারতের এ্যাপোলোমাল্টি স্পেশালিটি হসপিটালস- এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

spot_img

কর্পোরেট ডেস্ক: সোশ্যাল ইসলামী ব্যাংক এবং এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটাল সলিমিটেড, কলকাতা, ভারত- এর মধ্যে ৭ জুন একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ব্যাংকের প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খানও এ্যাপোলো হাসপাতাল (ইস্টার্ন রিজিয়ন) এর সিই ও রানা দাসগুপ্তা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকস্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, এ্যাপোলো হাসপাতালের মার্কেটিংম্যানেজার এম এম মাসুমুজ্জামান সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তা গণউপস্থিত ছিলেন। এই চুক্তির ফলে সোশ্যাল ইসলামী ব্যাংকের কার্ড হোল্ডাররা এ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালস লিমিটেড, কলকাতা এর বিভিন্ন সেবায় ১৫%-৩০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা, বিমান বন্দরেপিক এন্ড ড্রপ এবং এ্যাম্বুলেন্স সহ নানা বিধ সুবিধা পাবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ