October 7, 2024 - 7:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশআলোচিত মোয়াজ্জিন হত্যার আসামী আপন দুই ভাই গ্রেপ্তার

আলোচিত মোয়াজ্জিন হত্যার আসামী আপন দুই ভাই গ্রেপ্তার

spot_img

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: হবিগঞ্জের মাধবপুর উপজেলার আলোচিত মোয়াজ্জিন ইরফান আলী হত্যা মামলার দুই আসামীকে কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তথ্য প্রযুক্তির সহায়তায় কিশোরগঞ্জের হোসেনপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন মাধবপুর উপজেলার রসুলপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে জয়নাল মিয়া (২৭) ও দেলোয়ার হোসেন শুভ (১৯)। 

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, চলতি বছরের গত ২২ এপ্রিল ঈদ-উল-ফিতরের দিন সকাল সাড়ে ১০টার দিকে একটি পিকআপ ভ্যানে সাউন্ড বক্স সেট করে উচ্চ স্বরে গান বাজিয়ে মোয়াজ্জিন ইরফান আলীর বাড়ীর নিকট দিয়ে যাওয়ার সময় অসুস্থ রোগী থাকায় ইরফান আলী আসামীদেরকে সাউন্ড কমানোর কথা বলে। এতে আসামীরা ভিকটিম মোয়াজ্জিল ইরফান আলীর উপর ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ভিকটিম আরফান আলীকে চারদিক থেকে ঘিরে এলোপাতারিভাবে হামলা চালিয়ে মারপিট করে জখম করলে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে। 

এ ব্যাপারে ওই দিনই ইরফান আলীর পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ঘটনার দিনই ৪ জনকে গ্রেপ্তার করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান এর নেতৃত্বে দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার বিকেলে গ্রেপ্তারকৃত আসামীদেরকে পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ