October 8, 2024 - 4:40 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদচুয়াডাঙ্গায় আগুনে সাড়ে ৩০০ বিঘা জমির ফসল পুড়ে ছাই

চুয়াডাঙ্গায় আগুনে সাড়ে ৩০০ বিঘা জমির ফসল পুড়ে ছাই

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামে আগুন লেগে সাড়ে ৩০০ বিঘা জমির ভুট্টা ও পান বরজ পুড়ে গেছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকেখাদিমপুর-বানাত খাল, শিয়ালমারী গ্রামের মাঝামাঝি স্থানে একটি ভুট্টা খেতে আগুন লাগার এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার বলেন, খাদিমপুর-বানাত খাল, শিয়ালমারী গ্রামের মাঝামাঝি স্থানে একটি ভুট্টা খেতে কেউ আগুন ধরিয়ে দেয়। এতে সাড়ে ৩০০ বিঘা জমিতে থানা ভুট্টা ও পান বরজ পুড়া ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘন্টার কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে তবে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে সেটা এখনই বলা সম্ভব হচ্ছে না।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্তব্যরতরা বলেন, বেলা ১১টা ৫০ মিনিটে খবর পেয়ে চুয়াডাঙ্গা থেকে দুই ইউনিট ও আলমডাঙ্গা থেকে দুই ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুন লাগার কারণ নির্নয় করা সম্ভব হয়নি। তিন ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

আরও পড়ুন:

৪১ ডিগ্রি তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ