October 9, 2024 - 6:25 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশকমলগঞ্জে ২ জুয়াড়ি গ্রেপ্তার

কমলগঞ্জে ২ জুয়াড়ি গ্রেপ্তার

spot_img

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জে নগদ অর্থ ও জুয়ার সরঞ্জামসহ দুই জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোররাতে কমলগঞ্জ থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে এএসআই মনিরুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ এলাকায় আব্দুল হাই প্রকাশ কালাবন এর ঘরে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য জুয়াড়িরা পালিয়ে যেতে সক্ষম হলেও মধ্যভাগ গ্রামের আব্দুল ওয়াহিদ এর ছেলে আব্দুর রহমান (৫৭), ও একই গ্রামের ধলই মিয়ার ছেলে মো.খলকু মিয়া (৪৮) কে পুলিশ আটক করতে সক্ষম হয়। এসময় নগদ অর্থসহ জুয়ায় ব্যবহৃত সরঞ্জাম জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী মো আব্দুর রহমান, খলকু মিয়া, আমান উল্লাহ, আব্দুল হাই প্রকাশ কালাবন সহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামী করে জুয়া আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুই ব্যক্তিকে রোববার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ