October 9, 2024 - 6:29 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশশেরপুরে দুই মাদক কারবারি গ্রেফতার

শেরপুরে দুই মাদক কারবারি গ্রেফতার

spot_img

আল আমিন, শেরপুর জেলা প্রতিনিধি: র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা ১ এপ্রিল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে শেরপুর জেলা শহরের পৌরসভার খোয়াড়পাড় এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পার্থ দত্ত (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। ধৃত মাদক কারবারি পার্থ দত্ত শেরপুর পৌরসভার নারায়ণপুর মহল্লার বাসিন্দা মৃত পিযুষ কান্তি দত্ত’র ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সিনিয়র সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা সঙ্গীয় র‌্যাব সদস্যরা শনিবার বিকেলে শেরপুর পৌরসভার ব্যস্ততম এলাকা খোয়ারপাড় মেসার্স দুলাল ট্রেডার্সের সম্মুখ পাঁকা সড়কের উপর অভিযান চালায়। এসময় মাদক কারবারি পার্থ দত্তকে আটক করা হয়। পরে র‌্যাব সদস্যরা তার দেহ তল্লাশী করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক কারবারি পার্থ দত্ত এক স্বাকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। এঘটনায় ধৃত পার্থ দত্তকে শেরপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ