October 9, 2024 - 4:26 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশকুখ্যাত মাদক সম্রাজ্ঞী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

spot_img

কর্পোরেট ডেস্ক: বহুল আলোচিত কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোছাঃ সাফাতুন নেছা (৬০) কে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকা থেকে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামি মোছাঃ সাফাতুন নেছা (৬০), স্বামী-আঃ মালেক, সাং-ডি ব্লক টাউনহল বিহারী ক্যাম্প, থানা-মোহাম্মদপুর, জেলা-ঢাকা । শনিবার (১ এপ্রিল) গভীর রাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে রাজধানী ঢাকাসহ নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকার একজন সিন্ডিকেট মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে রেখে রাজধানীসহ নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ২০০৪ সালে মোহাম্মদপুর থানায় মামলা হয়। পরবর্তীতে তার গ্রেফতারী পরোয়ানা হলে সে দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে পুনরায় মাদকদ্রব্য ব্যবসা শুরু করে। একপর্যায়ে সে র‌্যাবের হাতে আটক হয়।

ধৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ