October 9, 2024 - 4:22 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসাতক্ষীরায় পুলিশের বাড়িতে ডাকাতি আটক-১ 

সাতক্ষীরায় পুলিশের বাড়িতে ডাকাতি আটক-১ 

spot_img

শহীদুজ্জামান শিমুল : সাতক্ষীরায় এক পুলিশ সদস্যের বাড়িতে চেতনা নাশক স্প্রে করে সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় গ্রামবাসী এক দুর্বৃত্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার (৩১ মার্চ) ভোর রাত ৪টার দিকে সদর

উপজেলার শিবপুর ইউনিয়নের নেবাখালী গ্রামের কাজী পাড়ার পুলিশ সদস্য মাসুদ কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক দুর্বৃত্তের নাম মো. আবদুল কাদের (৩৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার রইচপুর গ্রামের আবু বাক্কার সিদ্দিকের ছেলে।

এলাকা বাসী স্থানীয় ইউপি সদস্য কাজী আবু সুলতান ওরফে তুষার জানান, সদর উপজেলার শিবপুর ইউনিয়নের নেবাখালী গ্রামের মৃত কাজী আলাউদ্দিনের ছেলে কাজী মাসুদ ঢাকায়। ট্রাফিক পুলিশে কর্মরত রয়েছেন। তার একমাত্র ছেলে কাজী ফাহিম পুলিশে চাকরি করেন। মাসুদের স্ত্রী রানী মেয়ে সুমাইয়া (১৩) কে নিয়ে গ্রামের বাড়িতে থাকেন। 

বাড়িতে কোন পুরুষ সদস্য না থাকার সুযোগে ৪-৫ জনের একদল দুর্বৃত্ত সেহরীর সময় পুলিশ সদস্য মাসুদ কাজীর বাড়ির ঘরের জানালা দিয়ে চেতনা নাশক স্প্রে করে। এ সময় ঘরে থাকা মা ও মেয়ে অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা জানলা ভেঙ্গে ঘরে ঢুকে তাদের দু’জনের হাত, পা ও মুখ বেধে ফেলে রেখে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

দুর্বৃত্তরা ঘর থেকে বের হওয়ার সাথে সাথে মাসুদের স্ত্রী রানী আধা অচেতন অবস্থায় মোবাইলে ঘটনাটি মাসুদকে জানায়। পরে মাসুদ বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত লোকজন নিয়ে দুর্বৃত্তদের ধাওয়া করে নেবাখালী বিল থেকে আবদুল কাদেরকে আটক করতে পারি । এ সময় বাকিরা পালিয়ে যায়। সকালে তাকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়। অসুস্থ রানী ও সুমাইয়ার বাড়িতে চিকিৎসা দেওয়া হয়েছে। 

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আবদুল কাদের নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবদ চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ