October 9, 2024 - 4:24 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশদুবাইতে মারা যাওয়া ৩ প্রবাসীর মরদেহ চকরিয়ার পথে

দুবাইতে মারা যাওয়া ৩ প্রবাসীর মরদেহ চকরিয়ার পথে

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: দুবাইতে মারা যাওয়া ৩ প্রবাসীর মরদেহ কক্সবাজারের চকরিয়ায় আনা হচ্ছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকাল ২টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হবে।

চকরিয়া প্রবাসী ফোরামের ব্যাবস্থাপনায় ও চকরিয়া প্রবাসী সোসাইটি’র সার্বিক সহযোগিতায় সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে প্রথম নামাজে জানাজার আদায় করে ৩ জন রেমিটেন্স যোদ্ধার মৃতদেহ বাংলাদেশে গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

২য় জানাজা শেষে নিজ নিজ গ্রামে নিয়ে তাদেরকে শেষ (৩য়) জানাজার নামাজ সম্পন্ন করে দাফন করা হবে বলে জানিয়েছেন প্রবাসী ফোরামের নেতৃবৃন্দরা।

মরদেহ গুলো হচ্ছে যথাক্রমে- মিজবাহ উদ্দিন(৩১), চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের রাজারবিল গ্রামের মৃত দেলোয়ার হোসেনের পুত্র।তিনি দুবাইতে নিজ রুমে ঘুমান্ত অবস্থায় মারা যায়। মোহাম্মদ ওসমান(৪২) চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ভরইন্যাচর গ্রামের আব্দুল হাকিমের পুত্র। তিনি সম্প্রতি স্ট্রোক করে সংযুক্ত আরব আমিরাতের আমজানের একটি হাসপাতালে ভর্তি হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মোহাম্মদ আলমগীর (৩২) চকরিয়া উপজেলার কাকার ইউনিয়নের মাইজ কাকারা গ্রামের আবদুল করিমের পুত্র। তিনি কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতের রাস-আল-খাসনায় এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়।

উল্লেখ্য, প্রবাসে মৃত্যুবরণ করা তিন রেমিটেন্স যোদ্ধার মৃতদেহ বাড়িতে পৌছানো পর্যন্ত সম্পূর্ণ খরচ সংগঠনে পক্ষ থেকে বহন করা হয়েছে।

তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তারা তাদের স্বপ্নগুলো পূরণ করার জন্য প্রবাসে পাড়ি দিয়েছিলেন কিন্তু সে স্বপ্ন গুলো পূরণ হল না।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ