October 9, 2024 - 2:27 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশশেরপুরে বৃদ্ধ দম্পতির আত্মহত্যা

শেরপুরে বৃদ্ধ দম্পতির আত্মহত্যা

spot_img

আল আমিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ বাজার এলাকায় আজ মঙ্গলবার ভোর ৬টার দিকে কিটনাশক পান করে সামসুল হক (৭৫) ও তার স্ত্রী ছয়রা বেগম (৭০) আত্মহত্যা করেছে।

সামছুল হক সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকির গঞ্জ গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং তিন সন্তানের জনক।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলায় বলাইয়রচর ইউনিয়নের চকসাহাব্দী ফকির গঞ্জ বাজার এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের মানষিক ভারসাম্যহীন ছেলে বৃদ্ধ সামছুল হক ও তার স্ত্রী ছয়রা বেগম তাদের মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ এবং অশান্তি বিরাজ করেছিলো। এরই জের ধরে মঙ্গলবার ভোরে তারা স্বামী-স্ত্রী দুজনেই কৃষিকাজে ব্যবহৃত ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করে। খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল ও উপপরিদর্শক (এসআই) হাবিব সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে ওই স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যাকারী সামছুল হক ও তার স্ত্রী ছয়রা বেগম তারা দুজনেই বৃদ্ধ ও বৃদ্ধা এবং তাদের আত্মহত্যার রহস্য উদঘাটনে পুলিশ খতিয়ে দেখছে। এব্যাপারে শেরপুর সদর থানায় আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ