October 9, 2024 - 2:28 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশটেকনাফে দুই অপহরণকারী আটক

টেকনাফে দুই অপহরণকারী আটক

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: টেকনাফের বৈদ্যঘোনা এলাকার গহীন পাহাড় থেকে অপহরণের শিকার তিনজনকে উদ্ধার করেছে র‌্যাব। একই সাথে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

সোমবার সকালে র‌্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার (ল’এন্ড মিডিয়া) শামসুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে জানান, রবিবার বিকেলে টেকনাফের বৈদ্যঘোনা নতুন পল্লান পাড়া গভীর পাহাড়ী এলাকা হতে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন আমান উল্লাহ (১৯), সিরাজুল মোবিন (১৮), আবু তাহের (২৭)। আটককৃতরা হলেন নবী হোসেন (২৭),জাহিদ হোসেন প্রঃ কাবিলা (২২)।

তিনি জানান ২৫ মার্চ আমান উল্লাহ (১৯) ও তার বন্ধু সিরাজুল মোবিন (১৮) ফজরের নামাজের উদ্দেশ্যে বের হলে হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া রাস্তায় পৌঁছালে তাদের অপহরণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আমান উল্লাহ’র পিতা ঠান্ডা মিয়া বাদি হয়ে র‌্যাব- ১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পে অভিযোগ দায়ের করলে তথ্য প্রযুক্তির সহয়তায় টেকনাফের একটি মাদ্রাসার সামনে হতে অপহরণকারীর চক্রের মূলহোতাসহ দুইজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অপহরণের কথা স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দুইজনকে উদ্ধার করা হয়। এর আগে ২৫ মার্চ উখিয়ার কুতুপালং হতে অপহৃত হওয়া অপর একজনকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারীদের থেকে ২টি রাম দা, ২৫ ফুট শিকল, ৮টি তালা, ২টি চাবির ছড়া সহ ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অপহৃতদের পরিবারের কাছে হস্তান্তর ও আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ