October 9, 2024 - 12:18 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশগলাচিপায় বিনম্র শ্রদ্ধায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় স্বাধীনতা দিবস পালিত

গলাচিপায় বিনম্র শ্রদ্ধায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় স্বাধীনতা দিবস পালিত

spot_img

মোঃ হাফিজ গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: গলাচিপায় স্বাধীনতা ও জাতীয় দিবস ২৬ শে মার্চ/২৩ উপলক্ষে, উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়। রবিবার সকাল ৮টায় তুরস্ক স্কুল মাঠে, আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিস (সিভিল ডিফেন্স) সহ স্কুল কলেজের স্কাউট দল, ব্যান্ড দলের যৌথভাবে জাতীয় পতাকাকে সম্মান প্রদর্শন করে আনুষ্ঠানিকতা শুরু করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার ও উদযাপন কমিটির সভাপতি মোঃ মহিউদ্দিন আল হেলাল। উদ্বোধন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, জননেতা ও উপজেলা চেয়ারম্যান মু.সাহিন।

বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, আ’লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম হাং, আ’লীগের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান, কৃষি অফিসার আরজু আক্তার, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জহিরুন্নবী, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম ও বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক- শিক্ষিকা ও প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা ও সহকারী শিক্ষিকা নুসরাত জাহান‌ আনা।

পরে স্বাধীনতা দিবসে শিক্ষার্থীদের চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা সহ নানা ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া দিবসের শুভ সূচনায় গলাচিপা স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক ও উপজেলা প্রশাসন চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও পানপট্টি ও চিকনিকান্দি স্মৃতি স্তম্ভে ফুলের শ্রদ্ধা প্রদর্শন করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ