October 9, 2024 - 10:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশপ্রেমিকের হাত ধরে টাকা-স্বর্ণ নিয়ে চম্পট, স্ত্রীর নামে মামলা

প্রেমিকের হাত ধরে টাকা-স্বর্ণ নিয়ে চম্পট, স্ত্রীর নামে মামলা

spot_img

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় শিশু মেয়েকে ফেলে প্রেমিকের হাত ধরে টাকা ও সোনা নিয়ে চম্পটের অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন স্বামী। বুধবার বিকেলে শার্শা উপজেলার পাড়িয়ার ঘোপ গ্রামের গোলাম মোস্তফার ছেলে নজরুল ইসলাম এ মামলা করেন।

আসামিরা হলেন-তার স্ত্রী একই গ্রামের মৃত বাবু ইসলামের মেয়ে রোজিনা খাতুন, একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে প্রেমিক ইস্রাফিল ও রোজিনার বড় বোন অভয়বাস গ্রামের আব্দুস সামাদের স্ত্রী মর্জিনা খাতুন। যশোর আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগ আমলে নিয়ে শার্শার নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীর অভিযোগ, নজরুল চার বছর দুবাই ছিলেন। তাদের সংসারে ১০ বছরের একটি শিশু কন্যা রয়েছে। বিদেশ থাকাকালীন সময়ে রোজিনা আসামি ইস্রাফিলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সর্বশেষ গত চারবছরে তিনি দুবাই থেকে স্ত্রীকে ১৯ লাখ ৮০ হাজার টাকা পাঠান। যা দিয়ে স্ত্রী রোজিনা খাতুন বসন্তপুর মৌজায় ১০ লাখ টাকা দিয়ে ২৭ শতক জমি কেনেন। ওই জমি নিজের নামে লিখে নেন রোজিনা। আড়াই মাস আগে বাদী দেশে ফিরে পরকীয়াসহ বিভিন্ন অপকর্মের বিষয়টি জানতে পারেন। এসব বিষয় নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। গত ৪ মার্চ রোজিনা তার বোন মর্জিনাকে বাড়িতে ডেকে আনে। এরপর রোজিনা বোনের জন্য মিষ্টি আনতে বাজারে পাঠায় নজরুলকে। এ সুযোগে আসামিরা দেড় ভরি সোনার চেইন, কানের দুল, হাতের বালা ও নগদ ছয় লাখ টাকাসহ বিভিন্ন মুল্যবান জিনিসপত্র নিয়ে চম্পট দেয়।

এ ব্যাপারে শার্শার নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বিপুল জানান, আমি এখনো আদালতের কোন চিঠি পায়নি। চিঠি পেলে আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ