October 9, 2024 - 4:30 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশনাফনদী থেকে আইস ও ইয়াবাসহ দু’টি নৌকা জব্দ, ৩ রোহিঙ্গা আটক

নাফনদী থেকে আইস ও ইয়াবাসহ দু’টি নৌকা জব্দ, ৩ রোহিঙ্গা আটক

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: টেকনাফে বিজিবি’র অভিযানে ১ কেজি ২৯৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২টি কাঠের নৌকা জব্দ করেছে বিজিবি। এসময় ০৩ জন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) মধ্যরাতে নাফ নদীর জালিয়ার দ্বীপ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত মাদক পাচারকারীরা হলো মোঃ সাকের, মোঃ জাবের, মোহাম্মদ ইউনুস। তারা সবাই উখিয়ার কুতুপালং এবং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

টেকনাফ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ৮-১০ জন ব্যক্তিকে দুইটি কাঠের নৌকায় করে মায়ানমার হতে শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে জালিয়ারদ্বীপের দিকে আসতে দেখে। নৌকাদুটি শূন্য রেখা অতিক্রম করে জালিয়ারদ্বীপের কাছে আসলে পূর্ব থেকেই অবস্থান নেয়া বিজিবি নৌ টহলদল নৌকা দুইটিকে ধাওয়া করে। এসময় মাদক পাচারকারীরা নৌকা থেকে নাফ নদীতে ঝাপ দিয়ে মায়ানমারের লালদ্বীপ এর দিকে পালিয়ে যাওয়ার সময় বিজিবি টহলদল ৩ জন মাদক পাচারকারীকে আটক করে।

এসময় দু’টি নৌকাও জব্দ করা হয়। জব্দকৃত নৌকা তল্লাসী করে নৌকার পাটাতনের নিচ হতে একটি প্লাষ্টিকের ব্যাগের ভিতর হতে ১ কেজি ২৯৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মাদক ও নৌকাসহ ধৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বিজিবি’র এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ