October 7, 2024 - 3:20 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeখেলাধূলাবঙ্গবন্ধু ফুটবল লীগে চকরিয়া শেখ জামাল ক্লাব চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু ফুটবল লীগে চকরিয়া শেখ জামাল ক্লাব চ্যাম্পিয়ন

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত বঙ্গবন্ধু জেলা লীগ – ২০২৩ সম্পন্ন হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারী) বিকাল ৩ টার সময় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টোডিয়ামে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগ-২০২৩ এর সর্বশেষ ফাইনাল খেলাটি চকরিয়া শেখ জামাল ক্লাব ও কক্সবাজার অলস্টার ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়।

এখানে যে ফুটবল একাদশের পয়েন্ট বেশি সে ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হবে।সে হিসেবে চ্যাম্পিয়ন হতে হলে কক্সবাজার অলস্টার ফুটবল একাদশকে জিততে হবে আর চকরিয়া শেখ জামাল ক্লাবকে ড্র করতে হবে। ফলে ফাইনাল খেলাটি ১-১ গোলে সমতা হওয়ায় চকরিয়া শেখ জামাল ক্লাব পয়েন্ট ভিত্তিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এর মধ্যে দিয়ে চকরিয়া শেখ জামাল ক্লাব বিভাগীয় পর্যায়ে খেলার জন্য উন্নীত হয়।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া শেখ জামাল ক্লাবের সভাপতি ফজলুল করিম সাঈদী বলেন,চকরিয়া শেখ জামাল ক্লাবের ফুটবল খেলোয়াড়গণ খুব ভালো খেলেছে ফলে আজ চকরিয়া শেখ জামাল ক্লাব বিভাগীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন করে।সে জন্য তিনি সকল খেলোয়াড়দেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কক্সবাজার বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগ আয়োজন কমিটির সভাপতি ও কক্সবাজার পৌরসভা কাউন্সিলর হেলাল উদ্দিন কবির বলেন,কক্সবাজার জেলা বঙ্গবন্ধু ফুটবল লীগে মোট ৬০ টি খেলা অনুষ্ঠিত হয় এর মধ্যে যে দল বেশি পয়েন্ট অর্জন করে সে দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফলে কক্সবাজার বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগ -২০২৩ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চকরিয়া শেখ জামাল ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বঙ্গবন্ধু ফুটবল লীগ আয়োজন করতে যারা আমাদেরকে সহযোগিতা করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ