October 7, 2024 - 4:25 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeশেয়ার বাজারপ্রিমিয়ার ব্যাংকের ১২.৫০% নগদ লভ্যাংশ অনুমোদন

প্রিমিয়ার ব্যাংকের ১২.৫০% নগদ লভ্যাংশ অনুমোদন

spot_img

পুঁজিবাজার ডেস্ক: দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র ২৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ১২ দশমিক ৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়েছে। বুধবার (১২ জুন) সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল।

ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল সহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন; আব্দুস সালাম মুর্শেদী, এমপি; শফিকুর রহমান, জামাল জি. আহমেদ, নাহিয়ান হারুন, শায়লা শেলী খান, স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক, কাইজার এ. চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আবু জাফর, কোম্পানি সচিব মোহাম্মদ আকরাম হোসেন, এফসিএস এবং উল্লেখযোগ্যসংখ্যক শেয়ারহোল্ডারবৃন্দ অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত ছিলেন।

সভাপতির বক্তব্যে ডা. এইচ. বি. এম. ইকবাল, ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দ, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং গণমাধ্যমসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়াও তিনি অর্থনৈতিক খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে আগামী দিনগুলোতে ব্যাংকের সবাইকে একযোগে কাজ করতে আহবান জানান।

সভায় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আবু জাফর, ২০২৩ সালের বার্ষিক প্রতিবেদনের বিভিন্ন পরিসংখ্যান উপস্থাপন করেন এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন:

প্রথম প্রান্তিকে প্রিমিয়ার ব্যাংকের আয় ও সম্পদ বেড়েছে

প্রিমিয়ার ব্যাংকের নতুন এমডি ও সিইও মোহাম্মদ আবু জাফর

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

আশকোনা হজ ক্যাম্পে ‘হজ বুথ’ চালু করলো প্রিমিয়ার ব্যাংক

রেমিট্যান্স সেবা সহজ করতে প্রিমিয়ার ব্যাংক ও নেক মানি ট্রান্সফারের চুক্তি

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ