October 9, 2024 - 12:23 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

ঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

spot_img

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশের অভিযানে ৫০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১০ টায় ঝিনাইগাতী থানাধীন গজনী অবকাশ হইতে বাকাকুড়া যাওয়ার রাস্তায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া গেড়ামারা গ্রামের আব্দুল্লাহ খন্দকারের পুত্র মোর্শেদ খন্দকার ফকির (৩৫) ও ঝিনাইগাতী উপজেলার রামেরকুড়া গ্রামের জয়নাল আবেদীন মিস্ত্রীর পুত্র আমির হোসেন (৩০)।

এক গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদলের নির্দেশে এসআই তনু নন্দন কুমার রুরাম সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার সকালে উপজেলার কাংশা ইউনিয়নের গজনী অবকাশ হইতে বাকাকুড়া যাওয়ার রাস্তায় অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে ৫০০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি অটো রিক্সাসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

এ ঘটনায় ঝিনাইগাতী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই দুই মাদক কারবারিকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

উল্লেখ্য, গ্রেফতারের সময় আরও ২/৩ আসামি পালিয়ে যায়। ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানায় যে, পলাতক আসামিদের মধ্যে ১ জন তাদের পরিচিত। তাহার নাম- রেজুয়ান (২৮), পিতা- লোকমান হোসেন, শ্রীবরদী উপজেলার সাতানী গ্রামের বাসিন্দা। অন্যান্য অজ্ঞাত পলাতক আসামিদের নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ