October 7, 2024 - 6:25 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদআশকোনা হজ ক্যাম্পে ‘হজ বুথ’ চালু করলো প্রিমিয়ার ব্যাংক

আশকোনা হজ ক্যাম্পে ‘হজ বুথ’ চালু করলো প্রিমিয়ার ব্যাংক

spot_img

কর্পোরেট ডেস্ক: হজযাত্রীদের সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি আশকোনা হজ ক্যাম্পে ‘হজ বুথ’ চালু করেছে দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবু জাফর প্রধান অতিথি হিসেবে হজ বুথটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী; উপব্যবস্থাপনা পরিচালক এস এম ওয়ালি উল মোর্শেদ, ইভিপি ও ব্রান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগ প্রধান মোঃ তারেক উদ্দিন; ইভিপি এবং ইসলামিক ব্যাংকিং বিভাগ প্রধান মোহাম্মদ ইশরাত হোসেন খান সহ হজ ক্যাম্প এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, মোহাম্মদ আবু জাফর বলেন, “হজ বুথে হজযাত্রীদের সরকার নির্ধারিত কোটা অনুযায়ী বৈদেশিক মুদ্রা সরবরাহ ও ফ্রি পাসপোর্ট এনডোর্সমেন্ট সেবা, হজ কার্ড, যাবতীয় তথ্য সেবা এবং হজ পালনের গাইডবই দেওয়া হচ্ছে।

“অনুষ্ঠানে ব্যাংক ও হাজীদের সার্বিক কল্যান কামনা করে হজ ক্যাম্পের গ্র্যান্ড ইমাম কর্তৃক দোয়া ও মোনাজাত করা হয়’’। হজ সেবাগ্রহণকারীদের প্রিমিয়ার ব্যাংকের পক্ষ থেকে উপহার হিসেবে ছাতা ও ব্যাগ দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ