September 20, 2024 - 11:47 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমঝিনাইদহে তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ঝিনাইদহে তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

spot_img

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হয়ে দেশব্যাপী আলোচিত তৃতীয় লিঙ্গের নজরুল ইসলাম ঋতুর ইয়াবা সেবনের ভিডিও এবার ভাইরাল হয়েছে। এ নিয়ে জেলাব্যাপী আলোড়ন সৃষ্টি হয়েছে।

শনিবার রাতে বিভিন্ন ফেসবুক আইডি থেকে ইউপি চেয়ারম্যান ঋতুর ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

নজরুল ইসলাম ঋতু ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গত ইউপি নির্বাচনে দেশে তৃতীয় লিঙ্গের (হিজড়া) মধ্যে তিনিই একমাত্র ব্যক্তি যিনি ইউপি চেয়ারম্যান হয়ে স্বীকৃতি পেয়েছিলেন। ওই নির্বাচনে ঋতু স্বতন্ত্র হিসেবে ভোট যুদ্ধে অংশ নিয়ে ৫ হাজার ২৮ ভোটের বেশি ব্যাবধানে নৌকার প্রার্থী নজরুল ইসলাম ছানাকে হারিয়ে বিজয়ী হয়েছিলেন।

এদিকে একজন নির্বাচিত ইউপি চেয়ারম্যান হয়ে ঋতুর ইয়াবা সেবনের ন্যাক্কারজনক দৃশ্যটি দেখে সাধারন মানুষের মাঝে ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে। তবে, চেয়ারম্যান ঋতু অভিযোগ খন্ডন করে বলেন, ওই ভিডিওটা ইউপি নির্বাচনের আগে করা। চেয়ারম্যান হবার পর আমি কোন মাদকের সঙ্গে জড়িত নয়।

এলাকাবাসী জানায়, শুক্রবার মধ্যরাতে ফেসবুকে চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুর ইয়াবা সেবনের একটি ভিডিও দেখা যায়। শনিবার সকাল থেকে ভিডিওটি ব্যাপকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে ভাইরাল হয়। ভিডিওটি উপজেলা, জেলা ও শহর গ্রামাঞ্চল থেকে সাধারন মানুষের মোবাইলে ফোনে দেশব্যাপী ছড়িয়ে ভাইরাল হয়। এ বিষয়টি এখন কালীগঞ্জসহ জেলা জুড়ে টক অব দা টাউনে পরিনত হয়। ফেসবুকে নেটিজেনরা কমেন্টস করে চেয়ারম্যানের মাদক সেবনের বিষয়টি ভালো চোখে দেখেননি। বেশির ভাগ মানুষ ঋতুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করছেন।

ইয়াবা সেবনের ভিডিও’র বিষয়টি জানতে চাইলে চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু জানান, ওই ভিডিওটা কিভাবে হয়েছে তা তিনিও বুঝে উঠতে পারছেন না। তার ধারনা ইউপি নির্বাচনের আগে ওই ভিডিও হতে পারে। এখন কে বা কারা তার ইমেজ নষ্ট করতে ওই ভিডিওটি ফেসবুকে ছেড়েছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ