September 20, 2024 - 3:59 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমচুয়াডাঙ্গার ভাই ভাই ফুসকা হাউসকে ৫০ হাজার টাকা জরিমানা

চুয়াডাঙ্গার ভাই ভাই ফুসকা হাউসকে ৫০ হাজার টাকা জরিমানা

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা শহরের কবরী রোড়ে অবস্থিত মেসার্স ভাই ভাই ফুসকা হাউসকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগে প্রতিষ্ঠান মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

এ সময় তিনি বলেন, বৃহস্পতিবারদুপুরে চুয়াডাঙ্গা শহরের কবরী রোড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ভাই ভাই ফুসকা হাউস নামের প্রতিষ্ঠানে তদারকি করে সেখানে ফ্রিজে কাঁচা মাংসের সাথে রান্না করা খাবার সংরক্ষণ, বাশি খাবার তৈরি করে ফ্রিজে সংরক্ষণ, আগের দিনের পোড়া তেল দিয়ে খাবার তৈরি করা, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত করা, প্রচুর পরিমানে অবৈধ বিদেশি পণ্য উদ্ধার করা হয় এবং ওই পণ্যের মোড়কে লেভেল নাই ও মূল্য দেয়া নাই। এ সমস্ত অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ও ৪৩ ধারায় প্রতিষ্ঠান মালিক ওহিদুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে ভবিষ্যতে এ ধরনের কাজ আর না কবার জন্য প্রতিষ্ঠানের মালিককে শতর্ক করা হয়।

এসময় উপস্থিত ব্যবসায়ী ও জনসাধারণকে এবিষয়ে সতর্ক করা হয় ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। অভিযানে সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান সজল আহম্মেদ।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ