October 7, 2024 - 7:35 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশঝিনাইদহ জেলা প্রশাসকের বিরুদ্ধে চিকিৎসক লাঞ্ছিত’র অভিযোগ, প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহ জেলা প্রশাসকের বিরুদ্ধে চিকিৎসক লাঞ্ছিত’র অভিযোগ, প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

spot_img

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের বিরুদ্ধে চক্ষু হাসপাতালের চিকিৎসক ডাঃ আব্দুল হালিমকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে চক্ষু হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

শনিবার দুপুরে ঝিনাইদহ চক্ষু হাসপাতাল চত্বরে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এ উপলক্ষ্যে চক্ষু হাসপাতালের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি চক্ষু হাসপাতাল চত্বর ঘুরে একই স্থানে শেষ হয়। পরে এক সমাবেশে হাসপাতাল কর্মরত চিকিৎসক,কর্মকর্তা ও কর্মচারীরা তাদের বক্তব্যে অভিযোগ করেন, হাসতাপালের সভাপতি ও জেলা প্রশাসক এস এস রফিকুল ইসলাম এবং সহকারী পরিচালক মিলন হোসেনের দুর্নীতির প্রতিবাদে গত বৃহস্পতিবার কর্মবিরতি পালন করেন তারা। এতে ক্ষুব্ধ হয়ে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম হাসপাতালে এসে সিনিয়র চিকিৎসক ডাঃ আব্দুল হালিমকে লাঞ্ছিত করেন।

পরবর্তীতে প্রতিবাদ করলে চাকুরীচ্যুত করার হুমকিও দেয় জেলা প্রশাসক। চিকিৎসককে লাঞ্ছিত করায় জেলা প্রশাসক ও সহকারী পরিচালকের বিচার দাবী করেন তারা। এ বিষয়ে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ