October 7, 2024 - 7:39 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচুয়াডাঙ্গায় বিজিবির অভিযানে ১৬ কেজি রুপা আটক

চুয়াডাঙ্গায় বিজিবির অভিযানে ১৬ কেজি রুপা আটক

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা ৬-বিজিবি অভিযান চালিয়ে ১৬ কেজি রুপা আটক করেছে। আজ শনিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে চুয়াডাঙ্গা ৬-বিজিবি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ৬-বিজিবি জানতে পারে ভারত তেকে বাংলাদেশে রুপা পাচার করা হবে। ওই তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকার ৬ বিজিবি’র ঠাকুরপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার শওকত আলী সঙ্গীয় ফোর্সসহ দর্শনা এলাকার ঠাকুরপুর কদমতলায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মোটরসাইকেল নিয়ে একজনকে আসতে দেখলে তাকে ধাওয়া করে অভিযানকারী বিজিবি দলের সদস্যরা। বিজিবির ধাওয়া খেয়ে মোটরসাইকেল ও রুপার বস্তা ফেলে পালিয়ে যায় ওই চোরাকারবারী। এসময় মোটরসাইকেলে থাকা জিনিসপত্র তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণে ভারতীয় রুপা উদ্ধার করে বিজিবি। উদ্ধারকৃত রুপরা পরিমাণ ১৬ কেজি ৩০০ গ্রাম। পরে হাবিলদার শওকত আলী বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ জাহিদুর রহমান, পিএসসি এর স্বক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ