October 7, 2024 - 12:30 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeঅন্যান্যকেউ ভয়ভীতি দেখালে আমাদের জানাবেন, সিংগাইরে মেজর জেনারেল মঈন খান

কেউ ভয়ভীতি দেখালে আমাদের জানাবেন, সিংগাইরে মেজর জেনারেল মঈন খান

spot_img

মানিকগঞ্জ প্রতিনিধি: মেজর জেনারেল মো.মঈন খান বলেছেন, কোন ভয়ভীতি নাই, যদি কেউ ভয়ভীতি দেখায় আমাদের জানাবেন। পুলিশ আছে ব্যবস্থা নেব। এখানে আপনাদের শান্তি যেন বজায় থাকে, আপনারা যেন সুন্দরভাবে সংসার ও ব্যবসায় কাজ করতে পারেন সেটা নিশ্টিত করা হবে।

সোমবার (১২ আগষ্ট) সকাল ১১ টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ এলাকার শ্রী শ্রী রাধা গোবিন্ধের জিয়র আশ্রম প্রাঙ্গনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সবচেয়ে বড় কথা হলো নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে হবে। এলাকায় ছোট ছোট দল করে পাহারা দিয়ে আইনশৃঙ্খলা রক্ষা করবেন। কোন সমস্যা হলে আমাদের গার্ড আছে জানাবেন । তারা মুহূর্তের মধ্যে চলে আসবে।

এসময় উপস্থিত ছিলেন- বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইফ উল্লা,মানিকগঞ্জ জেলা প্রশাসক রেহেনা আক্তার,জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খান পিপিএম বার ও বিপিএম বার,লে: কর্নেল জুনায়েদ উদ্দিন শাহ চৌধুরী,লে: কর্নেল সানজিদ, উপজেলা নির্বাহি অফিসার পলাশ কুমার বসু, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো.হাবিবুর রহমান, সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুল্লাহ আল ইমরান, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জিয়ারুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন ঘোষ, সাধারন সম্পাদক অ্যাড.ইতি রানী সাহা ও সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে সিংগাইর থানা পরিদর্শন ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় করেন মেজর জেনারেল মো.মঈন খান।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ