জুলাই ১৫, ২০২৪ - ৯:১৭ অপরাহ্ণ
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশকাপাসিয়ায় কাঁঠাল পাড়ার জেরে মেয়েকে কুপিয়ে হত্যা করলেন বাবা

কাপাসিয়ায় কাঁঠাল পাড়ার জেরে মেয়েকে কুপিয়ে হত্যা করলেন বাবা

spot_img

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া উপজেলার দরপাড়া এলাকায় গাছের কাঁঠাল পাড়ার জেরে নিজ মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন বাবা। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে কাপাসিয়া উপজেলার ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্মৃতি আক্তার কাপাসিয়া উপজেলার ধরপাড়া গ্রামের শরফুদ্দিন এর মেয়ে।

কাপাসিয়া থানার তদন্ত ওসি সাখাওয়াত হোসেন জানান, প্রাথমিকভাবে জানা যায়, বাবা তার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হসপিটালের মর্গে পাঠানো হয়েছে।

ধরপাড়া ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আতিকুল ইসলাম জানান, ‘বাড়ীর পাশে ধরপাড়া উত্তর পাড়া জামে মসজিদের পাশে কাঠাল বাগানে এ ঘটনা ঘটে। এতে নিহতের বাবা তার মেয়ের এক হাত কেটে ফেলেছে। গলার অর্ধেক কেটে ফেলেছে। সে ঘটনাস্থলে মারা গেছে।’ এ ঘটনায় ঘাতক পিতা সারফুদ্দিন পলাতক রয়েছে জানান, ইউপি সদস্য।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য, অভিযুক্ত সারফুদ্দিনের চার ছেলে ও এক মেয়ে রয়েছে। কালীগঞ্জে সাইফুল মোড়লের সঙ্গে বিয়ে হয় স্মৃতি আক্তারের। কয়েকদিন আগে বাবার বাড়ি বেড়াতে আসেন স্মৃতি। বৃহস্পতিবার সকালে তাঁর স্ত্রী ও মেয়ে স্মৃতি গাছের কাঁঠাল পাড়তে যায়। এসময় সারফুদ্দিন তাঁদের গাছ থেকে কাঁঠাল পাড়তে নিষেধ করেন। নিষেধ উপেক্ষা করে কাঁঠাল পাড়তে গেলে শরফুদ্দিনের সঙ্গে তাঁদের ঝগড়া হয়। এসময় তিনি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা দা দিয়ে মেয়ে স্মৃতিকে এলোপাতাড়ি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে শরফুদ্দিন পালিয়ে যান।

পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ