October 9, 2024 - 4:24 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশজয়পুরহাটে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

জয়পুরহাটে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আজ রোববার সকালে র‌্যালী , আলোচনা, বৃক্ষরোপণ, দুস্থদের মাঝে খাবার বিতরণসহ জয়পুরহাট জেলা আওয়ামীলীগ নানা কর্মসূচির আয়োজন করে।

দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জয়পুরহাট জেলা শাখা দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ ও বঙ্গবন্ধুর পরিবারের সদস্যসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সমন্বয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট । আওয়ামী লীগের গৌরবময় ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এস এম সোলায়মান আলী, গোলাম হক্কানী, সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক শেখর মজুমদার, দফতর সম্পাদক মিজানুর রহমান টিটো, নন্দলাল পার্শী প্রমূখ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ