জুলাই ২৪, ২০২৪ - ৩:০৭ পূর্বাহ্ণ
Homeকর্পোরেট নিয়োগ বিজ্ঞপ্তিকর্পোরেট সংবাদে বিজ্ঞাপন ও মার্কেটিং শাখায় নিয়োগ

কর্পোরেট সংবাদে বিজ্ঞাপন ও মার্কেটিং শাখায় নিয়োগ

spot_img

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও শীর্ষস্থানীয় নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল “কর্পোরেট সংবাদ” এর জন্য বিজ্ঞাপন ও মার্কেটিং শাখায় কিছু সংখ্যক লোক নিয়োগ দেয়া হবে।

পদের নাম : এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ/ম্যানেজার বিজ্ঞাপন ও মার্কেটিং

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ পদে ন্যুনতম এইচ এস সি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন এবং ম্যানেজার পদে ন্যুনতম বিবিএ/বি.কম/বিএ পাস হতে হবে।

বেতন-ভাতা: বেতন আলোচনা সাপেক্ষে এবং নির্বাচিত প্রার্থীদেরকে বিজ্ঞাপন লক্ষ্যমাত্রা অর্জন সাপেক্ষে বেতন এবং বিজ্ঞাপনের কমিশন ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। উল্লেখ্য যে, শিক্ষানবিশ এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ প্রতি মাসে ১২,000/১৫,000/= বেতন+অন্যান্য সুবিধা পাবেন।

♦ এম.এস অফিস, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ফটোশপ সম্পর্কে জ্ঞান/অভিজ্ঞতা এবং যাদের নিজস্ব মটরসাইকেল আছে, তাদের অগ্রাধিকার দেয়া হবে।

♦ অনলাইন নিউজ পোর্টাল, এডভারটাইজিং এজেন্সি ও পত্রিকার বিজ্ঞাপন শাখায় কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের বিশেষভাবে মূল্যায়ন করা হবে।

♦ অনলাইন বিজনেস নিউজ পোর্টাল এর বিজ্ঞাপন ও প্রতিযোগি প্রতিষ্ঠানের কার্যক্রম সম্পর্কে ধারণা থাকা আবশ্যক।

♦ আগ্রহী প্রার্থীদের আবেদন পত্রের সঙ্গে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতার কপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও অভিজ্ঞতার সনদসহ (যদি থাকে) আবেদন করতে হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখ আগামী ১১ জুলাই, ২০২৪ পর্যন্ত।

আবেদন পাঠানোর ঠিকানা : কর্পোরেট সংবাদ, ৫৫/বি নোয়াখালী টাওয়ার, ১১ তলা, পুরানা পল্টন, ঢাকা। অথবা আপনার পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত বা সিভি আমাদের ই-মেইলে corporatesangbad@gmail.com পাঠাতে পারেন।

আরও পড়ুন:

শিক্ষানবিশ রিপোর্টার নেবে কর্পোরেট সংবাদ

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ