জুলাই ২৪, ২০২৪ - ২:৩১ পূর্বাহ্ণ
Homeকর্পোরেট নিয়োগ বিজ্ঞপ্তিশিক্ষানবিশ রিপোর্টার নেবে কর্পোরেট সংবাদ

শিক্ষানবিশ রিপোর্টার নেবে কর্পোরেট সংবাদ

spot_img

বাংলাদেশের অন্যতম জনপ্রিয়, শীর্ষস্থানীয় ও তথ্য অধিদপ্তরে নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল কর্পোরেট সংবাদ.কম এ “দুদক, এনবিআর, ব্যাংক, বীমা, বিএসইসি ও শেয়ার বাজার” নিয়ে রির্পোট করার জন্য শিক্ষানবিশ রির্পোটার নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা: বি.বি.এ/বি.কম ও এম.কম, হিসাব বিজ্ঞান, ফাইন্যান্স, গণযোগাযোগ ও সাংবাদিকতায় পাশ প্রার্থীরা অভিজ্ঞাতা ছাড়াই আবেদন করতে পারবেন।

বেতন ভাতা : শিক্ষানবিশ সময়ে প্রতি মাসে ১২,000/১৫,000/= বেতন+অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষে নির্ধারণ হবে।

প্রার্থীর নিজের মোটরবাইক/সাইকেল আছে এমন প্রার্থীদের অগ্রাধিকার থাকবে।

নির্বাচিত প্রার্থীদের ফুলটাইম মাঠের সাংবাদিক হিসেবে কাজ করতে হবে এবং নিজের রির্পোট নিজেকেই ড্রাফ্ট করতে হবে, ফলে প্রার্থীকে বাংলা ও ইংরেজীতে কম্পিউটার কম্পোজ জানতে হবে।

যে সকল প্রার্থী নিজেকে সাংবাদিক হিসেবে “দুদক, এনবিআর, ব্যাংক, বীমা, বিএসইসি ও শেয়ার বাজার” নিয়ে রির্পোট করার জন্য শিক্ষানবিশ রির্পোটার হিসেবে কাজ করার জন্য নিজের পেশা হিসেবে নিতে ইচ্ছুক শুধু মাত্র তারাই আবেদন করবেন।

সাংবাদিকতা একটি সাহসী ও চ্যালেঞ্জিং পেশা ; সুতরাং যারা সাহসী ও চ্যালেঞ্জ নিতে আগ্রহী শুধু তারাই আবেদন করবেন। নির্বাচিত রির্পোটারকে হাতে কলমে অনুসন্ধানী ‍রির্পোট করা শেখানো হবে। এবং নির্বাচিত প্রার্থীকে প্রতি সপ্তাহে ২/৩ টা অনুসন্ধানী প্রতিবেদন পাবলিশ করার জন্য অফিসে জমা দিতে হবে।

নির্বাচিত প্রার্থীকে একজন পেশাদার সাংবাদিক বানানোর দায়িত্ব আমাদের, আপনার দায়িত্ব হলো এই পেশার চ্যালেঞ্জ গ্রহন করা। এবং যিনি কর্পোরেট সংবাদের প্রধান কার্যালয়ে সংযুক্ত থেকে ঢাকায় কাজ করতে পারবেন শুধু মাত্র তারাই আবেদন করবেন।

আবেদনের শেষ তারিখ : ১১ জুলাই, ২০২৪ এর মধ্যে ডাকযোগে বা অনলাইনে আবেদন করা যাবে। তবে বসে আছেন সময় কাটানোর জন্য কিছুদিন নিজেকে সাংবাদিক বানাতে চান, এমন প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

আবেদন পাঠানোর ঠিকানা : কর্পোরেট সংবাদ, ৫৫/বি নোয়াখালী টাওয়ার, ১১ তলা, পুরানা পল্টন, ঢাকা। অথবা আপনার পূর্ণাঙ্গ জীবন বৃওান্ত বা সিভি corporatesangbad@gmail.com এই ঠিকানায় পাঠাতে পারেন।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ