October 7, 2024 - 7:20 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতশেরপুরে মাদকবিরোধী অভিযানে আটক ৩

শেরপুরে মাদকবিরোধী অভিযানে আটক ৩

spot_img

আল আমিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে সোমবার (৮ মে) ও মঙ্গলবার (৯ মে) শেরপুর পৌরসভার সজবরখিলা সাতানী পাড়া এবং নাগপাড়া মহল্লায় পৃথক অভিযান চালিয়ে তিন মাদক কারবারীকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দেয়া হয়েছে। 

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমবার (৮ মে) দুপুরে শেরপুর জেলা শহরের পৌরসভার সজবরখিলা সাতানী পাড়া মহল্লায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারী বিষু বাসফোরকে ৫ পুড়িয়া হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল আমীন ধৃত বিষু বাসফোরকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন এবং সেই সাথে ১শত টাকা অর্থদণ্ড দেয়া হয়।

একইদিন বিকেল ৩টার দিকে শেরপুর পৌরসভার দুর্গানায়ণপুর (নাগপাড়া) মহল্লায় ওই অভিযানিক দল মো. গাজী মিয়ার ছেলে মাদক কারবারী মো. এনামুল হক মনিরকে ১৪ পিস বুপ্রেনরফিন নেশা জাতীয় ইনজেকশনসহ আটক করা হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসিফ রহমান তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শত টাকা অর্থদণ্ড প্রদান করেন। 

অপরদিকে মঙ্গলবার (৯ মে) দুপুর দেড়টার দিকে দুর্গানারায়ণপুর (নাগপাড়া) মহল্লায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মৃত হুরমুজ আলীর ছেলে মাদক কারবারী মো. হাবিবকে এক গ্রাম হেরোইনসহ আটক করে। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সানাউল মোর্শেদ ধৃত মো. হাবিবকে ৭ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর পৌরসভার সজবরখিলা সাতানীপাড়া মহল্লার গঙ্গা বাসফোরের ছেলে মাদক কারবারী বিষু বাসফোর (২৮), নাগপাড়া মহল্লার মো. গাজী মিয়ার ছেলে মো. এনামুল হক মনির (৩৪) ও একই মহল্লার মৃত হুরমুজ আলীর ছেলে মো. হাবিব (৩৫)।  

এব্যাপারে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডপ্রাপ্ত ওই তিন মাদক কারবারীকে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ