October 7, 2024 - 5:35 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতকক্সবাজারের উদ্ধার হলো আইসের বড় চালান : আটক ৪

কক্সবাজারের উদ্ধার হলো আইসের বড় চালান : আটক ৪

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের উখিয়া ইরান মাঝির আস্তানা থেকে এ যাবত কালে সবচাইতে বড় মাদক ‘আইস’ র চালান জব্দ করেছে র্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন র্যাব। এসময় চারজন চোরাকারবারিকে আটক করে বাহিনীটি।

শনিবার রাতে উপজেলার পালংখালীর রহমতের বিল সীমান্ত থেকে মাদকসহ তাদের আটক করা হয়। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ, আইসের পরিমান ২৪ কেজি ২০০ গ্রাম।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার মঈন রবিবার দুপুরে কক্সবাজার র্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান। এটি দেশে এখন পর্যন্ত জব্দ করা ক্রিস্টাল মেথের সবচেয়ে বড় চালান উল্লেখ করে তিনি বলেন, রহমতের বিল সীমান্ত দিয়ে আইসের বড় একটি চালান দুই থেকে তিন দিনে আগে দেশে এনেছিল ইরান মাঝি।

এসব আইস রহমতের বিল ইরান মাঝির আস্তানায় রেখেছিল বলে খবর পায় র‌্যাব। তারই প্রেক্ষিতে র্যাব সদস্যরা ইরান মাঝির আস্তায় অভিযান পরিচালনা করে । অভিযানে র্যাব চার জনকে আটক করে। আটককৃতরা হলো ইরান মাঝি, রুবেল, মাদক পরিবহনের দায়ে বাংলাদেশ পুলিশ বাহিনী থেকে বরখাস্তকৃত রুবেলের ছোট ভাই আলাউদ্দিন এবং কালাবদা।

আটকৃতরা একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছিল। উখিয়া এবং টেকনাফের কুখ্যাত মাদক পাচারকারী হিসেবে পরিচিত ইরান মাঝির বিরুদ্ধে ৬০ টির অধিক মামলা আছে বলে জানান র্যাবের এই কর্মকর্তা। তিনি চার বারের অধিক সময় কারাভোগ করেছেন। আটককৃতরা মাদক ব্যবসা করে বিপুল সম্পদের মালিক হয়েছে বলেও জানান র্যাব। র্যাব সংবাদ সম্মেলন শষে আটককৃতদের পুলিশে সোপর্দ করেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ