October 7, 2024 - 3:23 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতইয়াবা পাচারের দায়ে ২ জনের ৭ বছর করে কারাদন্ড

ইয়াবা পাচারের দায়ে ২ জনের ৭ বছর করে কারাদন্ড

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধিঃ এক লাখ ইয়াবা পাচারের মামলায় ২ জনকে ৭ বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। দন্ডিতদের একইসাথে ১ লাখ টাকা করে অর্থদন্ড করা হয়েছে। অনাদয়ে প্রত্যেককে আরো ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে।

বুধবার (৩ মে) কক্সবাজারের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল এ রায় ঘোষণা করেন। এই রায়ে সন্তুষ্টি প্রকাশ করেন রাষ্ট্র পক্ষে আইনজীবী অ্যাডভোকেট ফরিদুল আলম।

দন্ডিত আসামীরা হলেন, কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়ার মোঃ শফি ও আয়েশা খাতুনের ছেলে সাদ্দাম হোসেন এবং একই এলাকার মোঃ সাব্বির আহমদের ছেলে বেলাল হোসেন। রায় ঘোষণার সময় দন্ডিত সাদ্দাম হোসেন আদালতে উপস্থিত ছিলেন এবং অপর দন্ডিত আসামী বেলাল হোসেন পলাতক রয়েছে।

মামলার অপর ২ আসামী টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব পাড়ার খলিলুর রহমানের ছেলে তালেব এবং একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে জুবায়ের হোসেনকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

এতে আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম-৪, অ্যাডভোকেট আয়াতুল্লাহ খোমেনী মামলাটি পরিচালনা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ