October 7, 2024 - 5:23 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতনড়াইলে সেনাসদস্য হত্যার ঘটনায় পলাতক আসামি গ্রেফতার

নড়াইলে সেনাসদস্য হত্যার ঘটনায় পলাতক আসামি গ্রেফতার

spot_img

নিজস্ব প্রতিবেদক : নড়াইল জেলার বহুল আলোচিত অবসরপ্রাপ্ত সেনাসদস্য ফিরোজকে নৃশংসভাবে হত্যাকান্ডের চাঞ্চল্যকর ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামি জংগু ভূইয়া (৫৪) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

শনিবার (১৫ এপ্রিল) গভীর রাতে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল চাঞ্চল্যকর নড়াইল জেলার নড়াগাতী এলাকায় জমিজমার বিরোধে আপন চাচাত ভাই অবসরপ্রাপ্ত সেনাসদস্য ফিরোজকে নৃশংসভাবে হত্যাকান্ডের ঘটনায় পলাতক আসামি জংগু ভূইয়াকে নড়াইল জেলার নড়াগাতী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে এলাকায় জমিজমা দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী কার্যক্রমসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকতো। সে তার আপন চাচাত ভাই অবসরপ্রাপ্ত সেনাসদস্য ফিরোজকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ধারালো চাকু দিয়ে কুপিয়ে জখম করে এবং ভিকটিমের তৎক্ষনাত মৃত্যু ঘটে। হত্যার পর তার নামে ২০১৪ সালে নড়াগাতী থানায় মামলা দায়ের করে। মামলার পর থেকে সে পলাতক জীবনযাপন করে। পরবর্তীতে আদালত কর্তৃক ধৃত আসামিকে যাবজ্জীবন সাজা ও অর্থদন্ড প্রদান করা হলে সে দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে নিজেকে আতœগোপন করে। এক পর্যায়ে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে সাভার এলাকা থেকে র‌্যাবের জালে আটক হয়।

ধৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ