September 20, 2024 - 5:45 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমকালিগঞ্জে অপদ্রব্য পুশকৃত ১৩১৬ কেজি চিংড়ি ধ্বংস, ১২ জনকে জরিমানা

কালিগঞ্জে অপদ্রব্য পুশকৃত ১৩১৬ কেজি চিংড়ি ধ্বংস, ১২ জনকে জরিমানা

spot_img

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অপদ্রব্য পুশকৃত ১৩১৬ কেজি চিংড়ী জব্দপূর্বক ধ্বংস করা হয়েছে। এ সময় চিংড়ীতে অপদ্রব্য পুশের অভিযোগে ১২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড দেওয়া হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) বিকালে কালিগঞ্জ উপজেলার উজিরপুর বাজারের কয়েকটি চিংড়ি মাছের আড়তে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় জব্দ করা পুশকৃত চিংড়ী আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সাজা ও অর্থদন্ডপ্রাপ্তরা হলেন, সন্টু কুমার পাল, মো.মাসুম বিল্লাহ, মো.ফিরোজ হোসেন, আবু উবায়দা, স্বপন মন্ডল, মধুসূদন সরকার, মো. রফিকুল ইসলাম, মো কবির গাজী, মো. মুহিন হোসেন, উপেল সরকার, মো. মিজানুর রহমান ও মো. সুরুজ গাজী।

র‍্যাব-৬ সাতক্ষীরা মঙ্গলবার রাতে এক সংবাদ সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় উজিরপুর বাজার এলাকায় কয়েকটি চিংড়ির আড়ৎ জেলী পুশ করে চিংড়ির ওজন বাড়ানো হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে পুশকৃত ১৩১৬ কেজি চিংড়ি, পুশ করার কাজে ব্যবহৃত সিরিঞ্জ ও জেল জব্দ করা হয়েছে। এবং সেখান থেকে জেলী পুশ করার সময় ১২ জনকে আটক করা হয়।

এ সময় অভিযান পরিচালনা করেন র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানী কমান্ডার মেজর গালিব ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও নিরাপদ খাদ্য কতৃপক্ষের কর্মকর্তারা সহকারী পরিচালক নাজমুল হাসান প্রমুখ।

পরে আটককৃতদের কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজহার আলী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করেছেন। এ ছাড়া জব্দকৃত চিংড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ