October 7, 2024 - 9:22 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতবেনাপোলে মাদক ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৪ আসামী গ্রেফতার

বেনাপোলে মাদক ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৪ আসামী গ্রেফতার

spot_img

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত এবং মাদকসহ ১৪ জন আসামীকে গ্রেফতার করেছে পোর্ট থানা পুলিশ। গ্রেফতারকৃতদের বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়।

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া জানান,গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীরা গোপনে এলাকায় অবস্থান করছে এমন খবরে শুক্রবার ভোর থেকে বিকেল পর্যন্ত বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়।

এসময় গ্রেফতার করা হয় গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী বালুন্ডা গ্রামের রানা হোসেন (২২), গাজিপুর গ্রামের সামছুর রহমান (৪৯), সাদিপুর গ্রামের আক্তার হোসেন ওরফে বুনো আক্তার (২৫), দৌলতপুরের বেল্লাল হোসেন (২৮), স্বরবাংহুদা গ্রামের আনিচুর রহমান (৪৫), গাতিপাড়া গ্রামের ইনছান আলী (৩২), ভবেরবেড় গ্রামের হনুফা বেগম (৫০), একই গ্রামের ময়েন উদ্দিন (১৮), ইমরান হোসেন (২৪) ও আসলাম মোল্যা (৩৮), কাগমারী গ্রামের রহমত আলী (৪৮), ছোট আঁচড়ার আব্দুল হাকিম (৫৫)।

অপরদিকে, মাদক বেচাকেনার অপরাধে ২০ পিচ ইয়াবাসহ বড় আঁচড়া গ্রামের আবু বকরকে ও ৫০ গ্রাম গাঁজাসহ বারপোতা গ্রামের জাহিদকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের যথাযথ পুলিশ প্রহরায় শুক্রবার বিকেলে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ