September 20, 2024 - 5:32 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমএবার এক্সপ্রেস ওয়ে গতিসীমা লঙ্গন করায় ইমাদ পরিবহনসহ ১২টি মামলা দায়ের

এবার এক্সপ্রেস ওয়ে গতিসীমা লঙ্গন করায় ইমাদ পরিবহনসহ ১২টি মামলা দায়ের

spot_img

এস.এম.দেলোয়ার হোসাইন,মাদারীপুর প্রতিনিধি: ঢাকা ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে যানবাহনের গতিসীমা লংঘন করায় ইমাদ পরিবহন সহ ১২ টি পরিবহনের মামলা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত এ মামলা দায়ের করা হয়।

শিবচর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার, ‘গতিসীমা লংঘন করায় বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ২ পর্যন্ত ১২টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ইমাদ পরিবহনের একটি গাড়ি রয়েছে। এটি ঢাকা থেকে ৯২ গতিতে সাতক্ষিরা যাচ্ছিল।যার নম্বর ঢাকা মেট্রো ব ১৫-৮৭৯৮।

দুর্ঘটনার পরদিন সোমবার একই অপরাধে মামলা হয় ২১টি। এছাড়াও বিভিন্ন অপরাধে মামলা দায়ের করা হচ্ছে।’

শিবচর হাইওয়ে থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবু নাইম মো: মোফাজ্জেল হক জানায়, দুর্ঘটনার পরদিন সোমবার একই অপরাধে মামলা হয় ২৫টি।পরেরদিন মঙ্গলবার ২০ টি ও বুধবার ১৭ টি মামলা হয়।এছাড়াও বিভিন্ন অপরাধে মামলা দায়ের করা হচ্ছে। গতিসীমা লংঘন করার অপরাধে গত ফেব্রুয়ারি মাসে ২৮৪টি মামলা করে হাইওয়ে পুলিশ। জানুয়ারিতে এ সংখ্যা ছিল ৩১৫টি।

গত রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-৩৩৪৮) ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি পদ্মাসেতুর আগে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরের কুতুবপুর সিমানা এলাকায় আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৪ জন নিহত হয়। এ দুর্ঘটনায় অন্তত ২৫ জনকে আহতাবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পাঁচ্চর রয়েল হাসপাতাল,পাচ্চর ইসলামিয়া হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর আরো ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জনসহ মোট ১৯ জনের মৃত্যু হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ