October 8, 2024 - 8:16 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশইয়াবাসহ সিএনজি চালক গ্রেপ্তার

ইয়াবাসহ সিএনজি চালক গ্রেপ্তার

spot_img

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সিএনজি চালক মোঃ রুমন খাঁনকে আটক করা হয়েছে। অদ্য সোমবার (২৬ ফেব্রুয়ারী) বিকালের দিকে ধৃত আসামিকে আটক করে। ডিবির এসআই মোহাম্মদ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি দল সন্ধ্যায় মৌলভীবাজার সদর উপজেলার ৯নং আমতৈল ইউনিয়নের অন্তর্গত আটগাঁও গ্রাম থেকে তাকে আটক করে। সে সিলেটের বালাগঞ্জ থানার পৈলনপুর গ্রামের গেদা খানের ছেলে।

ডিবি সূত্রের বরাত দিয়ে জানা যায়, সোমবার বিকেলে মাদকদ্রব্য ও চোরাচালান উদ্ধারে চেকপোস্ট পরিচালনাকালে আটগাঁও গ্রামের জনৈক বিপুল মাস্টারের বাড়ির সামনে মৌলভীবাজার-টু- শমশেরগঞ্জ বাজারগামী রাস্তায় সিএনজি অটোরিক্সাটি সন্দেহজনক মনে হলে থামাতে সিগন্যাল দেয়। পরে সিএনজি অটো রিক্সার চালক ও যাত্রীদের দেহ তল্লাশি করা হয়। তল্লাশিকালে সিএনজি চালক মোঃ রুমন খাঁনের পরনের প্যান্টের পকেট থেকে একটি সিগারেটের প্যাকেটে রক্ষিত পলিথিনে মোড়ানো অবস্থায় ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে ডিবি পুলিশের দল এ ঘটনায় নিকটস্থ মৌলভীবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার মাধ্যমে হস্তান্তর করে।

এবিষয়ে জানতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মোঃ আশরাফুল ইসলাম জানান, আসামিকে সিএনজি ও ৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার পূর্বক মাদক মামলা দায়েরর মধ্যে দিয়ে নিকটস্থ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ