October 7, 2024 - 8:21 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদরমজানে পরিবারের জন্য বাড়তি ভালোবাসা নিয়ে Kelloggs

রমজানে পরিবারের জন্য বাড়তি ভালোবাসা নিয়ে Kelloggs

spot_img

নিজস্ব প্রতিবেদক : পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশেষ ফ্যামিলি প্যাক “স্নেহভরা রমজান” নিয়ে এসেছে Kelloggs এবং International Distribution Company One Team. গত ২৫শে ফেব্রুয়ারি ঢাকার লেকশোর হোটেলে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই প্যাকটি লঞ্চ করা হয়। ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে মহান আল্লাহ তা’আলার নৈকট্য লাভ, রহমত এবং ক্ষমা পাওয়ার মাস হল পবিত্র মাহে রমজান। এই মাসে একসাথে মিলে ইফতার ও সাহ্রীর মাধ্যমে পরিবারের সবাই উপভোগ করে কিছু সুন্দর মুহূর্ত।

পরিবারের সবার একসাথে থাকা এবং রোজার কথা মাথায় রেখে Kelloggs এবং International Distribution Company আনলো এই বিশেষ ফ্যামিলি প্যাক— “স্নেহভরা রমজান”। এই ফ্যামিলি প্যাকের প্রতিটিতে ৪০০ গ্রামের একটি Kelloggs OATS -এর প্যাক এবং ৩৮৫ গ্রামের একটি Kelloggs Chochos – এর প্যাক রয়েছে। Kelloggs Oats – এ রয়েছে প্রচুর পরিমাণে প্রোটিন তাই পুষ্টিবিদরা এর উপর আস্থা রাখেন। এতে আরো রয়েছে প্রচুর পরিমাণে ফাইবার, যা দিনভর রোজার ক্লান্তি দূর করে শরীরে শক্তি সরবরাহ করে। বাচ্চাদের প্রিয় Kelloggs Chochos দ্রুত ব্রেকফাস্ট করার জন্য চমৎকার একটি চকোলেটি সিরিয়াল। দিনের শুরুটায় অ্যাকটিভ থাকার জন্য শিশুকে প্রয়োজনীয় পুষ্টিও জোগায় Kelloggs Chochos. তাই Kelloggs Oats এবং Kelloggs Chochos -এর সমন্বয়ে এই “স্নেহভরা রমজান” প্যাক পুরো পরিবারের খাবারের চাহিদা পূরণ করে। দু’টো মিলে এই প্যাকের দাম ৬৭৫ টাকা হলেও রমজান মাসে বিশেষ অফারে ৭৫ টাকা ছাড়ে এটি পাওয়া যাবে মাত্র ৬০০ টাকায়।
প্রোডাক্ট বিতরণের জন্য বিশেষ এই প্যাকটি সেলস টিমের কাছে হস্তান্তর করেছেন বাংলাদেশের স্বনামধন্য ডিস্ট্রিবিউশন হাউজ International Distribution Company Pvt Ltd এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আশরাফ বিন তাজ।

এই লঞ্চ ইভেন্টে Kelloggs টিমের ভারতীয় প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। ব্রেকফাস্ট সিরিয়াল, প্রিংগল্স এবং হেলথ বার-সহ অন্যান্য খাদ্য এবং স্ন্যাকিং পণ্যের একটি বিশ্বব্যাপী সুপরিচিত উৎপাদক কোম্পানি Kelloggs Corn Flakes, Chochos, Muesli, Granola এবং Oats-এর মতো পণ্য নিয়ে বাংলাদেশের খুচরা ও অনলাইন বাজারে Kelloggs – এর দেশব্যাপী উপস্থিতি রয়েছে। এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ‘Pringles’ দেশজুড়ে স্ন্যাকিংয়ের ক্ষেত্রে একটি জনপ্রিয় ব্র্যান্ড।

২৬শে ফেব্রুয়ারি থেকে বাজারে পাওয়া যাবে “স্নেহভরা রমজান” ফ্যামিলি প্যাকটি। International Distribution Company সেলস টিমের মাধ্যমে বাজারে এর বিতরণ শুরু হবে, সেই সাথে গ্রাহকদেরকে পণ্য সম্পর্কে আরও বিস্তারিত জানাতে ডিজিটাল প্ল্যাটফর্মে থাকবে নানান ক্যাম্পেইন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ