October 8, 2024 - 5:32 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতচাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের মূলহোতাসহ গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের মূলহোতাসহ গ্রেপ্তার ৪

spot_img

হাফিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের মূলহোতা সহ সংঘবদ্ধ অপরাধ চক্রের ০৪(চার) সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫, রাজশাহীর একটি বিশেষ আভিযানিক দল ২৪ ফেব্রুয়ারি রাত আনুমানিক ০৯ টা ১০ ঘটিকা সময় জেলার সদর থানাধীন নয়াগোলা হাট (কল্যানপুর) গ্রামের বাবুল হাজীর চাতালের পশ্চিম পাশের ধান সিদ্ধ করা চেম্বারের নীচে অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কল্যাণপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মোঃ রায়হান আলী (২৮), কল্যাণ পাড়া গ্রামের জাক্কার আলীর ছেলে মোঃ নাহিদ হাসান (২৬), লাখেরাজপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মোঃ রাতুল ইসলাম(২০), কল্যাণপুর গ্রামের সেলিম শেখের ছেলে মোঃ ফজর শেখ(১৯)।

তাদের নিকট থেকে ১টি ক্ষুর, ১টি প্লাষ্টিকের হাতলযুক্ত ফোল্ডিং চাকু, ২ পুরিয়া কাগজে মোড়ানো গাঁজা যার ওজন ২ গ্রাম, ২টি গাঁজা সেবনের কলকি, ২টি গ্যাস লাইটার উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং গ্রুপের সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। চুরি ছিনতাই সহ বিভিন্ন কুকর্ম সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তাদের চিহ্নিত করে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ