October 8, 2024 - 12:46 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশনারায়ণগঞ্জে মোবাইল চোরাকারবারী চক্রের ২ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জে মোবাইল চোরাকারবারী চক্রের ২ সদস্য গ্রেফতার

spot_img

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকা হতে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ জুয়েলসহ ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

বুধবার (ফেব্রুয়ারি) রাতে সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ জুয়েল (২৯ এবং তার অন্যতম সহযোগী মোক্তার হোসেন (৩৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১৯৩টি চোরাই মোবাইলফোন, ২০টি মোবাইলের ব্যাটারী এবং নগদ ৪৮১৫/-টাকা জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছে। এসকল মোবাইলফোন দেশের বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা স্বল্প মূল্যে ক্রয় করে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। উক্ত অপরাধী চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন:

চাঁদপুরে অপহরণের পর ‌কিশোরীকে হত্যা: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ