October 8, 2024 - 12:43 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশঅটোরিকশা চালকের লাথিতে প্রাণ গেল ক্যান্সার রোগীর

অটোরিকশা চালকের লাথিতে প্রাণ গেল ক্যান্সার রোগীর

spot_img

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: সিলেট নগরীর শাহপরাণ থানাধীন বটেশ্বর এলাকায় সিএনজিচালিত অটোরিক্সচালকের লাথিতে জালাল উদ্দিন (৪৮) নামে এক ক্যান্সার আক্রান্ত রোগী মারা গেছেন। ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে চালক লাথি মারলে তিনি মারা যান।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে বটেশ্বর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত জালাল শাহপরাণ থানার বটেশ্বর এলাকার কানুগুল গ্রামের মৃত কটন মিয়ার ছেলে।

এ ঘটনায় পুলিশ অটোরিকশা চালককে আটক করেছে। আটককৃত অটোরিকশা চালকের নাম আব্দুল্লাহ আল-মামুন। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার করিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানান, নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন জালাল উদ্দিন ক্যান্সারের রোগী ছিলেন। তাকে চিকিৎসার জন্য কেমো থেরাপি দেওয়া হচ্ছিল। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে বটেশ্বর বাজারে ভাড়া নিয়ে অটোরিকশা চালক মামুনের সঙ্গে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে চালক জালাল উদ্দিনের পেটের নিচে লাথি মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জালালের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, ‘মামলার পর গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহ্স্পতিবার মামুনকে আদালতে পাঠিয়ে দেয়া হবে।’ লাশ ওসমানী মেডিক্যাল কলেজের মর্গে রয়েছে জানিয়ে তিনি বলেন, আজ ‘বৃহস্পতিবার ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ