October 8, 2024 - 12:47 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশগলাচিপা শিশু ছবি ঘরে শহীদ মিনারে ইউএনওর শ্রদ্ধাঞ্জলি

গলাচিপা শিশু ছবি ঘরে শহীদ মিনারে ইউএনওর শ্রদ্ধাঞ্জলি

spot_img

মোঃহাফিজ ,গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধি : গলাচিপায় বাংলাদেশ- তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুলের শিশু ছবি ঘরের উদ্যোগে মহান ২১শে ফেব্রুয়ারি/২৩ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে, মায়ের ভাষা বাংলা ও শহীদ ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধা রেখে, স্কুল আঙ্গিনায় পথকলি শিশুসন্তান ও স্কুলের শিক্ষার্থীদের নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

স্কুলের সভাপতি ও শিক্ষা সংস্কৃতি অনুরাগী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা, পল্লী বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী মাইনুদ্দিন, সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী,গলাচিপা সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন, তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুলের উপাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, শিশু ছবি ঘরের প্রতিষ্ঠাতা সভাপতি ও শিশু বান্ধব, প্রেসক্লাব সভাপতি মু.খালিদ হোসেন মিল্টন ও শিশু

ছবি ঘরের সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম মলি, সদস্য মোঃ হাফিজ ও রিপন বিশ্বাস বিভিন্ন গণমাধ্যম কর্মী সহ স্কুলের শিক্ষক শিক্ষিকারা অংশ নেয়। এছাড়া শিশুদের জন্য নানা ধরনের বই শহীদ বেদীতে প্রদর্শন করা হয়। উল্লেখ্য যে, গলাচিপা শিশু ছবি ঘরটি ২০১৯ সনে স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব আবুল কাশেম মোঃ মহিউদ্দিন প্রধান পৃষ্ঠপোষক হিসেবে শিশু ছবি ঘর নির্মাণের অনুমতি প্রদান করে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ