October 8, 2024 - 8:33 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশকাশিমপুরে নিখোঁজ শিশু খালিদ সাইফুল্লাহ্কে উদ্ধার করছে পুলিশ

কাশিমপুরে নিখোঁজ শিশু খালিদ সাইফুল্লাহ্কে উদ্ধার করছে পুলিশ

spot_img

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাশিমপুরে খেলতে গিয়ে নিখোঁজের ১ ঘন্টা পর খালিদ সাইফুল্লাহ্ নামে (৬) এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় অপহরণের অভিযোগে জাহিদুল ইসলাম (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত জাহিদুল রংপুর জেলার পীরগাছা থানার চরতাম্বুলপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং কাশিমপুর থানাধীন দক্ষিন পানিশাইল এলাকার আমির এর বাড়ীর ভাড়াটিয়া।

পুলিশ জানায় বুধবার (১৫ ফেব্রুয়ারী) বিকেল চারটা সময় ওই শিশু বাসা থেকে বের হয়ে মোমেনা স্কুলের সামনের রাস্তায় খেলতে যায়।

খেলতে যাওয়ার পর থেকেই শিশুটি নিখোঁজ হয়।নিখোঁজের কিছুক্ষণ পর অপরিচিত এক ব্যক্তি ওই শিশুর বাবা রাজু আহমেদকে ফোন করে জানায় তার ছেলেকে পেতে হলে দুই লক্ষ টাকা মুক্তিপণ দিতে হবে। খালিদ সাইফুল্লাহর বাবা তাৎক্ষণিক কাশিমপুর থানায় বিষয়টি অবহিত করলে পুলিশ ওই শিশুকে উদ্ধার অভিযানে নামে।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম জানান, অভিযোগের ভিত্তিতে পুলিশের কয়েকটি চৌকস টিম তাৎক্ষনিক ভাবে তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন রোড ব্লক সহ স্পেশাল ড্রাইভ পরিচালনা করিয়া ওই রাতেই সাড়ে তিনটা সময় কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ কাজি মার্কেট এলাকা থেকে অপহরণ যাওয়া শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণের সাথে জড়িত যুবককে গ্রেফতার করে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেন জানান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ