October 8, 2024 - 8:37 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক সেবির কারাদণ্ড

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক সেবির কারাদণ্ড

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দর্শনায় অভিযান চালিয়ে দুইজন মাদক সেবিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

বুধবার দুপুরে দর্শনার মোহাম্মদপুর গ্রাম থেকে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে কারাদণ্ড ও জরিমানা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির।

সাজাপ্রাপ্তরা হলেন- দর্শনার কৃঞ্চপুর গ্রামের আবুল কালামের ছেলে সবুজ হোসেন (২৬) ও দর্শনার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে হাবিব (২৩)।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, বুধবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবিরের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেন ও সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা থানার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় মোহাম্মদপুর গ্রাম থেকে ১৬ গ্রাম গাঁজাসহ সবুজকে এবং ২২ গ্রাম গাঁজাসহ হাবিবকে আটক করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’জনকেই ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ’ টাকা করে জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ