October 8, 2024 - 5:35 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশজয়পুরহাটে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নারীসহ নিহত ৫

জয়পুরহাটে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নারীসহ নিহত ৫

spot_img

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট জেলার ক্ষেতলালে ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ২ নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। আরও একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জয়পুরহাট-ক্ষেতলাল সড়কের মালিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সিএনজিচালক ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজারের আমজাদ হোসেন (৪২), শাখারুঞ্জ চৌধুরীপাড়া মহল্লার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাফিস হোসেন (২৩), ক্ষেতলাল খাদ্যগুদাম মহল্লার গৃহবধূ শাহনাজ পারভিন (৪৫), ক্ষেতলাল উপজেলার বিআরডিবি অফিসের মাঠকর্মী শাহিনুর আক্তার (৩৮) ও নসিরপুর সাদরালপাড়া জামে মসজিদের ইমাম নওগাঁর ধামুরহাটের সিরাজুল ইসলাম।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম বলেন, ‘বেলা ১১টার দিকে জয়পুরহাট থেকে চালকসহ ছয়জনকে নিয়ে সিএনজিটি ক্ষেতলাল যাওয়ার পথে মালিপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় মালিগ্রামের ছানোয়ার হোসেন ও আজাদুল ইসলাম জানান, সিএন্ডজি জয়পুরহাট থেকে ক্ষেতলালের দিকে যাওয়ার সময় এবং ট্রাক ক্ষেতলাল থেকে জয়পুরহাটের দিকে আসার সময় মুখোমুখি এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান শাহিনুর বেগম ও সিএন্ডজি চালক আমজাদ হোসেন। ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পরে মারা যান নাফিজ ও সিরাজুল ইসলাম মারা যান এবং গুরতর আহত অবস্থায় শাহনাজ বেগম ও লায়লা নাসরিন জাহান লাভলী কে জেলা আধুনিক হাসপাতালে ভর্তির পর মারা যান শাহনাজ বেগম বলে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: শহিদ হোসেন জানান।

ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহান লাভলী কে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

দুর্ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ফারজানা হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা আধুনিক হাসাপতালে আহতদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন বলে জানান, জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ