October 8, 2024 - 3:35 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশবেনাপোলে পরোয়ানাভূক্ত ২১ আসামি গ্রেফতার : ইয়াবা-গাঁজা উদ্ধার

বেনাপোলে পরোয়ানাভূক্ত ২১ আসামি গ্রেফতার : ইয়াবা-গাঁজা উদ্ধার

spot_img

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত থেকে মাদকসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক ও গ্রেফতারি পরোয়নাভুক্ত ২১ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ ফেব্রয়ারী) ভোর থেকে বিকেল পর্যন্ত অভিযানে ৫০ পিচ ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত আসামিরা হলো, রিপন হোসেন (২৪),আরশাদ আলী (৩০),আওয়াল হোসেন (৩৬),হাসেম আলী (৩০),চান মিয়া (৪২),গোলাম হোসেন (২৮), শাহ আলম (৩০),কালু মিয়া (৩৮), মিলন বিশ্বাস (৩০),আব্দুর রাজ্জাক (৩৫),সেলিম শেখ (৩৭),মুক্তি (৪৫),শাহীন (৩৩),কোরবান ব্যাপারী (৩০),আলমগীর হোসেন (৩২), ফারুক হোসেন (২৭),রমজান আলী (৩০), রুবেল (২৫), হারুন অর রশিদ (৩৬),মাসুদ রানা(২৯) ও রূপন হাসান (১৯)। এদের সবার বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে ফারুক হোসেনকে ২০ পিস ইয়াবা ও হারুন অর রশিদকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, সংগীয় ফোর্স নিয়ে কয়েকটি গ্রামে অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ২১ জন পলাতক আসামি গ্রেফতার করি। এদের বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে দুইজনের কাছ থেকে ২০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। তাদের বিশেষ প্রহরায় যশোর আদালতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ