October 8, 2024 - 3:34 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশ১২০ টাকায় পুলিশে চাকরি!

১২০ টাকায় পুলিশে চাকরি!

spot_img

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি: চাকরি নয় সেবা’ শ্লোগানে স্মার্ট পুলিশ তৈরি করতে মেধাবী ও যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। পুলিশের চাকরি পেতে কোন টাকা পয়সা লাগে না। সন্তানের চাকরির জন্য কোন পিতার জমিজমা বিক্রি করতে হবে না। মাত্র ১২০ টাকায় কনস্টেবল পদে পুলিশে চাকরি দেওয়া হবে।

গনমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপচারিতায় কথাগুলো বলেছেন, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম পিপিএম (বার)।

তিনি বলেন, আগামী ২ মার্চ (বৃহস্পতিবার) ঝিনাইদহ পুলিশ লাইনস মাঠে কনস্টেবল পদে লোক নিয়োগ হবে। নিয়োগের সময় অনেকে প্রতারণার শিকার হন। চাকরির জন্য দালাল ধরেন। অনেক সময় দেখা যায় চাকরি দেওয়ার কথা বলে দালালেরা ১০জন প্রার্থীর কাছ থেকে টাকা গ্রহণ করে। তাদের মধ্যে যোগ্যতার ভিত্তিতে এক/দুইজনের চাকরি হয়ে যায়। তখন দালালেরা চাকরি দিয়েছি বলে প্রচার করে এবং চুক্তিকৃত টাকা আদায় করে। এ ধরনের প্রতারণার বিষয়ে সচেতন করতে সকলের সহযোগিতা কামনা করেছেন পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান।

সবার প্রতি অনুরোধ জানিয়ে পুলিশ সুপার বলেন, বিনা টাকায় পুলিশে নিয়োগের এই বার্তা আপনারা জেলার সব জায়গায় পৌঁছে দিবেন। সরকারি বিধিবিধান অনুযায়ী লাইনে দাঁড়াবেন। কেবল শারীরিক ভাবে যোগ্য, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণরাই মেধার ভিত্তিতে চাকরি পাবেন। এজন্য ঘুষ ও কোন প্রকার তদবির লাগবে না। যদি কেউ কোথাও চাকরির জন্য টাকা দাবি করে তাকে পুলিশে ধরিয়ে দিন।

আরও পড়ুন:

কালীগঞ্জে যানবাহন থেকে চাঁদাবাজীর সময় আটক ৪

ঝিনাইদহে সুদখোরদের বিরুদ্ধে অভিযান, বিভিন্ন গ্রাম থেকে গ্রেফতার ৬

গত পাঁচ বছরে কক্সবাজারের বিভিন্ন স্থানে ছড়িয়েছে অর্ধলক্ষাধিক রোহিঙ্গা

গাজীপুরে এশিয়ান টিভির সাংবাদিককে কুপিয়ে জঘম



এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ