October 8, 2024 - 3:30 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশহরিজন ও চা শ্রমিক সম্প্রদায়ের মধ্যে শেলাই মেশিন শীতবস্ত্র বিতরণ

হরিজন ও চা শ্রমিক সম্প্রদায়ের মধ্যে শেলাই মেশিন শীতবস্ত্র বিতরণ

spot_img

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে এবং আল খায়ের ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় ৫০ জন উপকারভোগীর মাঝে সেলাইমেশিন ও ২০০ শীতার্তদের মাঝে শীতবস্ত্র ( উন্নত মানের কম্বল ও টুপি) বিতরণ করা হয়। মৌলভীবাজার জেলা শিল্পকলা ভবনে সেলাইমেশিন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহ্সান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালি পাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার, আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজিব ও জেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।
আয়োজকেরা জানান, দুইশত শীতার্থ চা শ্রমিক, হরিজন সম্প্রদায় ও নির্মান শ্রমিকদের কম্বল ও মাথার টুপি এবং ৫০ জন অসহায় দুস্থ নারীদের সেলাইমেশিন বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মীর নাহিদ আহ্সান বলেন, জেলায় এবার প্রায় ৪১ হাজার শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরকারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সংগঠন ও প্রতিষ্টান শীতবস্ত্র বিতরন করেছেন। এরই ধারাবাহিকতায় আল খায়ের ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরন করেছে। এরই পাশাপাশি ৫০টি দরিদ্র পরিবারের নারীদের সেলাইমেসিন দেয়া হয়েছে। এই পরিবারগুলো আর্থিক ভাবে স্বাবলম্বী হতে হবে সহায়ক ভূমিকা রাখবে। সেলাই করে আয়ের পথ নিজেরাই তৈরি করতে পারবে

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ