October 8, 2024 - 1:41 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশগাংনী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৩৩ জন আহত

গাংনী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৩৩ জন আহত

spot_img

মেহেরপুর প্রতিনিধি সেলিম রেজা: নিমিষেই সব আনন্দ পরিণত হলো বিষাদে।  ভয়াবহ  বাস দুর্ঘটনায় আহত হলেন শিশু ও  নারী পুরুষ সহ  প্রায় ৩৩ জন। আজ  রবিবার সকাল  সাড়ে ১০ টার দিকে  মেহেরপুর কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার তেরাইল ডিগ্রী কলেজের  সামনে  এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে বামুন্দী ফাইয়ার র্সাভিসের  একটি দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।  

আহতরা  হলেন, মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের দরোদ  শেখের ছেলে রাহাত  আলী (৪)  ও দোদুল (৩৫) তার ছেলে সামিউল ইসলাম (৬), দেলোয়ার হোসেন (৩৫), তার স্ত্রী খাজিরন নেছা (২৮) মেয়ে সুমাইয়া খাতুন (১০) ও সোহাইমা খাতুন (৪), জাকিরুল ইসলাম (৩৫) তার মেয়ে জুই খাতুন (৭), স্ত্রী লিমা খাতুন (৩০) ও ছেলে জুবাইয়ের হোসেন (৪), ছুরমান আলীল স্ত্রী পলি খাতুন (৩০), ঝন্টু আলীর ছেলে নাহিদ হোসেন (১৮), রাশিদুল ইসলামের স্ত্রী মুক্তি খাতুন (৩০), ছুরমান আলীর ছেলে সমরাট  (১০), নজরুল ইসলামের স্ত্রী টুলু খাতুন (৫০), হাফিজুল ইসলামের স্ত্রী মর্জিনা খাতুন (২৩), হাফিজুল ইসলামের ছেলে হাসিবুল (১),সাইফুল ইসলামের ছেলে আব্দুর রাহিম (৫), টিপু সুলতানের স্ত্রী আসমানি খাতুন (২৫), মুকুল হোসেনের স্ত্রী মিলি খাতুন (৩০), আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেন (৩০), মোমিনপুর গ্রামের মুকুল হোসেনের স্ত্রী পলি খাতুন (৩৫), ছেলে মন্টু (৮), মুকুল হোসেনের স্ত্রী মুক্তি খাতুন (৩০)।

আহতদের পরিবারের লোকজন  বলেন,রাজনগর গ্রামের লোকজন নাটোরের লালপুর পিকনিক স্পটে যাচ্ছিলেন। বাসটিতে নারী শিশুসহ ৩৭ জন ছিলেন। বাসের অধিকাংশ লোকজন মোটর গাড়ির লোক। 

গাড়ী নং মেহেরপুর -জ ০৪-০০১৬ বাসটি জোড়পুকুরিয়া ও তেরাইল মাঠের মধ্যে তেরাইল কলেজের সামনে ছোট কালভার্টের কাছে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়।

এব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ