October 7, 2024 - 9:31 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যঅর্থ-বাণিজ্যবাণিজ্য মেলায় প্রিমিয়ার প্যাভিলিয়ন B-ক্যাটাগরীতে বিসিকের ট্রফি অর্জন

বাণিজ্য মেলায় প্রিমিয়ার প্যাভিলিয়ন B-ক্যাটাগরীতে বিসিকের ট্রফি অর্জন

spot_img

নিজস্ব প্রতিবেদক : ২৭ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৩-এ অংশগ্রহণ করে বিসিক প্রিমিয়ার প্যাভিলিয়ন B- ক্যাটাগরীতে “৩য় বেস্ট প্রিমিয়ার প্যাভিলিয়ন” ট্রফি অর্জন করেছে।

মেলার সমাপনী দিনে মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে প্যাভিলিয়নের নির্মাণশৈলী ও নান্দনিকতা এবং জাতীয় অর্থনীতিতে অবদানের স্বীকৃতিস্বরুপ পুরস্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি, মাননীয় মন্ত্রী, বস্ত্র ও পাট মন্ত্রণালয় এবং
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় মন্ত্রী, জনাব টিপু মুনশি, এমপি।

বিসিক কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (সিএমএসএমই) খাতের মুখ্য পোষক প্রতিষ্ঠান হিসেবে তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও বিপণনে সহায়তাকরনের লক্ষ্যে দেশব্যাপী মেলা/প্রদর্শনী/ক্রেতা-বিক্রেতা সম্মিলন নিয়মিতভাবে আয়োজন করে থাকে।

এরই ধারাবাহিকতায় এবারের বাণিজ্য মেলায় বিসিক প্যাভিলিয়নে সিএমএসএমই শিল্পখাতের উদ্যোক্তাদের উৎপাদিত পন্য প্রদর্শন ও বিক্রয়ের সুযোগ প্রদান করা হয়। ফলশ্রুতিতে উদ্যোক্তাদের পণ্য বিক্রয়ের পাশাপাশি পণ্যের পরিচিতি এবং ক্রয়াদেশ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত হয়। যা তাদেরকে বৈচিত্রময় পণ্য উৎপাদনে বহুগুণে উৎসাহিত করবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ